Ultimate magazine theme for WordPress.

৩৩৩ নাম্বারে কল করলে প্রয়োজনে বাসায় খাবার পৌছে দেয়া হবে হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর প্রতিনিধি


৩৩৩ নাম্বারে কল করলেই বাসায় খাবার পৌছে দেয়া হবে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার, বঙ্গবন্ধুর বাংলাদেশে কোন মানুষকে না খেয়ে মরতে দেয়া হবে না।

আজ শুক্রবার বিকাল ৪ টার দিকে দিনাজপুর শিশু একাডেমী মিলনায়তনে করোনা ভাইরাস পরিস্থিতিতে চলমান লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া লন্ড্রি কর্মী ও অটো চালকের মাঝে জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার (খাদ্য সহায়তা) উপহার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হুইপ আরোও বলেন , মহামারী করোনাকালীন সময় কর্মহীন বেকার অসহায় ও দুস্থ্য মানুষদের জন্য প্রধানমন্ত্রীর মানবিক সহযোগিতার অংশ হিসেবে এই খাদ্যসামগ্রী উপহার প্রদান করা হচ্ছে। করোনাকালীন সময়ে কিছু দিন ঘরে অবস্থান করুন তাহলেই আমরা আবারও স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারব ।

দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে ও এডিসি জেনারেল শরিফুল ইসলামের সঞ্চালনে বক্তব্য আরোও উপস্থিত ছিলেন দিনাজপুর পুলিশ সুপার আনোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার) দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) সুজন সরকার , দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মূর্তজা আল মুঈদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.