Ultimate magazine theme for WordPress.

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক


বগুড়ার শাজাহানপুরে শাবরুল বাজারে শিহাব উদ্দিন বাবু (৩০) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাতে সাড়ে ৭টায় বাবুর নিজ বাড়ির সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত শিহাব উদ্দিন বাবু উপজেলার শাবরুল এলাকার মৃত সিরাজ উদ্দিনের ছেলে। তিনি শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক কমিটির সমাজকল্যাণ সম্পাদক ছিলেন। তার পরিচয় নিশ্চিত করেছেন শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান।

স্থানীয় সূত্রে জানা যায়, শাবরুল বাজারে মাছের আড়ৎসহ বাবুর মালিকানাধীন বেশকিছু দোকান ঘর রয়েছে। এসব দোকান ঘর বিভিন্ন ব্যক্তির কাছে ভাড়া দিয়েছেন তিনি। রোববার মাগরিবের নামাজের পর শাবরুল বাজারে একটি চা দোকানের পাশের ফাঁকা জায়গায় গল্প করছিল। হঠাৎ একদল দুর্বৃত্ত অতর্কিত ভাবে রাম দা নিয়ে তার উপর হামলা চালায়। মাথায় বেশ কয়েকটি আঘাত করার পর তারা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলেই মারা যান বাবু।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত বাবুর মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠায়।

শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান বলেন, ব্যবসায়ীক কোনো দ্বন্দ্বের কারণে বাবুকে খুন করা হতে পারে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কমর্কর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত হত্যার কোনো কারণ বলা যাচ্ছে না। তবে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। দ্রুত সব জানা যাবে।

বগুড়ার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (জেলা পুলিশের মুখপাত্র) ফয়সাল মাহমুদ বলেন, হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধান ও জড়িতদের শনাক্ত এবং গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

Leave A Reply

Your email address will not be published.