Ultimate magazine theme for WordPress.

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় কিশোর ও তরুণরা ইন্টারনেটের প্রভাবে বিপথগামী : মাহমুদুর রহমান মান্না

অনলাইন ডেস্ক


শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় কিশোর ও তরুণরা ইন্টারনেটের প্রভাবে বিপথগামী হচ্ছে বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে নাগরিক অধিকার আন্দোলনের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন।

‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মামলা বাতিল এবং স্বাস্থ্যখাতের দুর্নীতির হোতাদের গ্রেপ্তারের দাবিতে’ এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

দেশের সবকিছু চালু আছে কিন্তু শিক্ষাপ্রতিষ্ঠান চালু নেই উল্লেখ করে মান্না বলেন, গত ১৪ মাস ধরে একটি শিক্ষাপ্রতিষ্ঠানও চালু না। দেশের কচি, কিশোর ও যুবকরা যারা বিশ্ববিদ্যালয়ে পড়েন তাদের ভবিষ্যত ভেবে আজ সারাদেশের সমস্ত নাগরিক উদ্বিগ্ন।

অভিভাবক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে আপনারা আওয়াজ তুলুন, না হলে এদেশ মূর্খতা ও অন্ধকারে নিপতিত হবে।

সবার টিকাপ্রাপ্তি নিশ্চিত করতে সরকার চরমভাবে ব্যর্থ হয়েছে মন্তব্য করে মান্না বলেন, সরকারের হাতে যত টিকা আছে, সেগুলো দেয়ার পরেও বাংলাদেশের মাত্র ৩ শতাংশ মানুষ টিকা পাবে!

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির কেন্দ্রীয় নেতা আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, জাগপার খোন্দকার লুৎফর রহমান, কল্যাণ পার্টির সাহিদুর রহমান তামান্না প্রমুখ বক্তব্য রাখেন।

Leave A Reply

Your email address will not be published.