Ultimate magazine theme for WordPress.

ময়মনসিংহে ১২ দিন পর অপহৃত মাদ্রাসা ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার

ময়মনসিংহ ব্যুরো


ময়মনসিংহের ত্রিশালে অপহৃত ১৪ বছর বয়সী মাদ্রাসা ছাত্রী সাদিয়া আক্তারকে উদ্ধার করেছে ত্রিশাল থানা পুলিশ।

মামলার সূত্রে জানাযায়, ত্রিশাল উপজেলার পাটুলী গ্রামের এম.এ খালেক মহিলা মাদরাসায় ৯ম শ্রেণির ছাত্রী সাদিয়া আক্তার (১৪) কে মাদ্রাসায় যাওয়া আসার পথে পাটুলী গ্রামের আবুল বাশারের ছেলে শামীম মিয়া উত্যক্ত করত এবং কু-প্রস্তাব দিত । এরই ধারাবাহিকতায় গত ৩জুন বিকেলে শামীম মিয়া একই গ্রামের উজ্জল মিয়ার নাবালিকা মেয়ে সাদিয়া আক্তারকে অপহরণ করে নিয়ে যায়।

মামলা তদন্তকালে প্রযুক্তির মাধ্যমে ত্রিশাল থানা পুলিশ জানতে পারে অপহরনকারী শামীম মিয়া নাবালিকা সাদিয়া আক্তারকে নিয়ে গাজীপুর আছে। ঐ সংবাদের ভিত্তিতে ত্রিশাল থানা পুলিশ রবিবার মধ্যরাতে গাজীপুর থেকে মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করে।

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, আমরা তথ্য-প্রযুক্তির মাধ্যমে জানতে পেরে রবিবার মধ্যরাতে অপহৃত নাবালিকা সাদিয়া আক্তার ও অপহরনকারী শামীম মিয়াকে গাজীপুর থেকে উদ্ধার করি। এখন আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

বাদী উজ্জল মিয়া তার মেয়ে ভিকটিম সাদিয়া আক্তারকে খোজাখুজি করে না পেয়ে বিজ্ঞ আদালতে নারী শিশু ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সালের ধারায় ত্রিশাল থানায় মামলা করেন। অপহরনকারী শাশীম মিয়াকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.