Ultimate magazine theme for WordPress.

প্রধানমন্ত্রীর উপহার পঞ্চগড়ে পৌছে দিয়েছে মহিলা আ’লীগ

পঞ্চগড় প্রতিনিধি


কোভিড এর ২য় ঢেউ মোকাবেলায় অসহায় ও দুস্থ্য মহিলাদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পঞ্চগড়ে পৌছে দিয়েছেন জেলা মহিলা আওয়ামীলীগ।

শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে পঞ্চগড় পৌর এলাকার দুই শতাধিক দরিদ্র মানুষের হাতে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা যৌথভাবে তুলে দেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারন সম্পাদক মাহমুদা বেগম কৃক। এছাড়াও ৫০ জনের হাতে নগদ ১ হাজার টাকা করে অর্থ সহায়তা দেয়া হয়।

খাদ্য সহায়তা হিসেবে চাল ডাল তেল চিনি সেমাই ও আলু অসহায় দুস্থ্যের মাঝে প্যাকেট করে তুলে দেওয়া হয়।

এর আগে সরকারি অডিটরিয়ামে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে জেলা মহিলা আওয়ামীলীগ। এ সময় জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রেজিয়া ইসলামের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উিস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধান, পঞ্চগড় পৌর মেয়র জাকিয়া খাতুন সহ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের নেত্রীরা উপস্থিত ছিল। আলোচনা সভায় বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড় পৌর মেয়র জাকিয়া খাতুনসহ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের নেত্রীরা বক্তব্য প্রদান করে।

মাহমুদা বেগম কৃক তার বক্তব্যে বলেন কোভিড মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে সুনাম কুড়িয়েছেন একই সাথে তিনি দেশের দুস্থ্য মহিলাদের ভুলে যায়নি । তার নির্দেশে দেশের প্রতিটি জেলায় খাদ্য সহায়তা ও নগদ অর্থ তুলে দিচ্ছে মহিলা আওয়ামীলীগ। কেন্দ্রের নির্দেশে জেলায় জেলায় কোভিডে অসহায় দুস্থ্য মহিলাদের পার্শে দাঁড়িয়েছে মহিলা আওয়ামীলীগের নেতা ও নেত্রিরা।

সাংসদ মজাহারুল হক প্রধান বলেন বর্তমানে আওয়ামীলীগের একমাত্র রাজনীতি হচ্ছে দেশের মানুষের পাশে দাঁড়ানো। কর্মহীন ও দুস্থ্য পরিবারদের মাঝে এই ঈদে শেখ হাসিনার নির্দেশে আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা প্রতিদিন অসহায় মানুষের পাশে খাদ্য সহায়তা তুলে দিচ্ছেন। শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করে তিনি বলেন পৃথিবীর অন্যান দেশে যখন করোনা মহামারি রুপ নিয়েছে ঠিক তখন প্রধানমন্ত্রীর কৌশলগত প্রদক্ষেপে বাংলাদেশে করোনার প্রথম ঢেউ মোকাবেলা করা সম্ভব হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.