Ultimate magazine theme for WordPress.

নরসিংদীতে প্রথম ধাপে দুইটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু

(মোঃকাউছার মিয়া) নরসিংদী প্রতিনিধি


শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে প্রথম ধাপে নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ও গজারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গহণ শুরু হয়েছে। আজ সোমবার সকাল থেকেই শান্তিপূর্ণ পরিবেশে স্বতস্ফূর্তভাবে প্রতিটি ভোট কেন্দ্রে সারিবদ্ধভাবে লাইনে দাড়িয়ে ভোটাধিকার প্রয়োগ করতে ভীড় করছেন পুরুষ ও নারী ভোটাররা। তবে, ভোটাররা বলছেন, সকাল থেকে বিকেল পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকলে ভোটাররা নির্ভয়ে ভোটকেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে।

এদিকে নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে ৬জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ৪প্লাটুন বিজিবি, ৪প্লাটুন র‌্যাব, পুলিশ ও আনসারসহ বিপুল পরিমানে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী মাঠে রেখেছে নির্বাচন কমিশন।

পলাশ উপজেলার ২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে, ডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩জন ও গজারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪জন চেয়ারম্যান পদে প্রতিদ্ব›দ্বীতা করছে। সাধারণ সদস্য পদে ডাঙ্গায় ৩৪জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১জন এবং গজারিয়ায় সাধারণ সদস্য পদে ৩৭জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১জন প্রতিদ্ব›দ্বীতা করছে। ডাঙ্গা ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩৩হাজার ৯৩৬ জন এবং গজারিয়া ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২১হাজার ১৭ জন।

Leave A Reply

Your email address will not be published.