Ultimate magazine theme for WordPress.

দিনাজপুর হাকিমপুরে অল্পের জন্য বেঁচে গেলো একতা ট্রেনের যাত্রীরা

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুর হাকিমপুরে রেল লাইনে ভারতীয় পণ্যবাহী ট্রাক বিকল হওয়ার ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেলো পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকামূখী দ্রুতযান ট্রেনের শতশত যাত্রী।

আজ রবিবার দুপুর ১২টা ০৭ মিনিটে হিলি সীমান্তের চেকপোস্ট এলাকায় অতিক্রমকালে এ ঘটনা ঘটে। ট্রেনটি সকাল সাড়ে ৮টা সময় পঞ্চগড় থেকে ঢাকা অভিমুখে ছেড়ে আসে।

প্রত্যক্ষদর্শী হান্নান জানান,আমি লাল পতাকা দিয়ে ট্রেনটিকে থামানো উদ্দ্যেশে যায় এসময় পয়েন্টম্যান্ট স্টেশন মাষ্টাকে দ্রুত খবর দিয়ে ডাউন সিগনাল তুলে নিতে বলে পরে ট্রেনটি থেমে যায় ।

হিলি রেলওয়ে স্টেশনের পয়েন্টম্যান গোলাম মোস্তফা জানান,পঞ্চগড় থেকে ছেড়ে আসা দ্রুতযান ট্রেনটি হিলি রেলওয়ে স্টেশনের প্রবেশের আগমূর্হুতে ভারত থেকে পণ্য বোঝাই একটি ট্রাক লাইনের উপর বিকল হয়ে যায়। এসময় চেকপোস্ট এলাকায় কর্মরত সিএন্ডএফের কর্মচারী হান্নান লাল পতাকা তুললে দূর্ঘটনা কবল এলাকা থেকে ২শ গজ দূরে ট্রেনটি থামতে সক্ষম হয়। লাইনের উপর থেকে অন্য একটি ট্রাক দিয়ে বিকল ট্রাকটিকে সড়ানোর পর ট্রেনটি সেখানে ৫ মিনিট অপেক্ষার পর আবারো ঢাকার উদ্দ্যেশে ছেড়ে যায়। এতে করে প্রাণে বেঁচে যায় ট্রেনটিতে থাকা শত শত যাত্রী।

Leave A Reply

Your email address will not be published.