Ultimate magazine theme for WordPress.

দিনাজপুর সদর উপজেলা লকডাউনের মধ্যেই করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুর সদর উপজেলা লকডাউন মধ্যেই করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে । করোনা সংক্রমন রোধে প্রশাসনের জারি করা লকডাউন উপেক্ষা করেই স্বাস্থ্যবিধি না মেনে ধেদারছে জনসাধান ঘর থেকে হওয়ার ফলেই এই করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যর সংখ্যা বেড়েই চলছে ।

গত ২৪ ঘন্টায় একদিনে জেলায় করোনা আক্রান্তের সব্বোর্চ ২৭৫ জন করোন সনাক্ত হয়েছে । যা গত বছরে একদিনে সব্বোর্চ রেকর্ড ।তার মধ্যে সদর উপজেলায় করোনা সনাক্ত হয়েছে ১৯০ জনের , যা ৬৯. ১০ শতাংশ । আর করোনা আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে । এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে ১৪৭ জনের মৃত্যু হয়েছে । জেলায় বর্তমানে ৮৫৪ জন করোনা রোগী রয়েছে তারমধ্যে সদর উপজেলায় করোনা রোগীর সংখ্যা ৫৭৪ জন রয়েছে ।

জেলা সদরের প্রবেশদ্বারগুলিতে পুলিশ চেক পোষ্ট তৈরী করা হলেও পুলিশ প্রশাসনকে অজু হাত দেখিয়ে জন¯্রােতের মত মানুষ জেলা সদরের প্রবেশ করছে । কোন ভাবেই ঘরে থাকছে না কর্মজীবি মানুষেরা ।

জেলা সদরের প্রবেশ দ্বারগুলিতে পুলিশিং চেক পোষ্ট বসানো হলেও তা উপেক্ষা করে অটোরিকশা , মোটর সাইকেল , বাই,সাইকেল ট্রাক্টর , ট্রাক যোগে মানুষ জেলা সদরের প্রবেশ করছে । শহরের কিছু দোকানপাট বন্ধ থাকলেও প্রতিটি দোকানের সামনে দোকানদাররা বসে থাকে ক্রেতা আসলেই দোকানের ভিতরে প্রবেশ করিয়ে ব্যবসা পরিচালনা করছে । অনেকটা চোর পুলিশের মত খেলা খেলছে ।

Leave A Reply

Your email address will not be published.