Ultimate magazine theme for WordPress.

দিনাজপুর বীরগঞ্জে বৌ ভাতের অনুষ্ঠানে দেবরের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুর বীরগঞ্জে বড় ভাইয়ের বিয়ের বৌ ভাতের অনুষ্ঠানে ফ্যানের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মোস্তাফিজুর রহমান (২১) নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

নিহত কলেজ ছাত্র মোস্তাফিজুর রহমান উপজেলার ১০নং মোহনপুর ইউনিয়নের ভগীরপাড়া গ্রামের কাঁচামাল ব্যবসায়ী আমিনুর রহমানের ছেলে । সে দিনাজপুর সরকারী কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল।

আজ শনিবার (২৬ জুন) সকাল ১০ টার দিকে নিজ বাড়ীতে বড় ভাইয়ের বৌভাতের অনুষ্ঠানে ফ্যানের সংযোগ দিতে গেলে দূর্ঘটনা ঘটে এতে বিদ্যুৎস্পৃষ্টে ঐ ছাত্র নিহত হন।

মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিদুল ইসলাম পরিবারের সদস্যদের বরাত দিয়ে বলেন , বড় ভাইয়ের বৌ ভাতের অনুষ্ঠানে কনে পক্ষ ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের দাওয়াত দেওয়া হয়েছে । বরের বাড়ী রান্না বান্না চলছে । নতুন বউ বাড়ীতে আসায় পরিবার ও আশেপাশের বাড়ীতে আনন্দ উৎসব চলছে । বরের বাড়ী আসা নতুন অতিথিদের যেন গরম না লাগে সেই ফ্যানের সাথে বিদ্যুতের সংযোগ দিতে গিয়েই বৈদ্যুতিক তারের সাথে জড়িয়ে দেবর মোস্তাফিজুর রহমান ঘটনা স্থলেই মারা যায় ।

বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান বৈদ্যুতিক তারের সাথে জড়িত হয়ে এক কলেজ ছাত্রের নিহতের সংবাদ নিশ্চিত করে বলেন পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছেন । এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি নিশ্চিত করেছেন ।

Leave A Reply

Your email address will not be published.