Ultimate magazine theme for WordPress.

দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান লুলু’র মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক তিস্তার সম্পাদক এবং দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান লুলু’র মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে ।

আজ শনিবার বাদ যোহর দিনাজপুর প্রেস ক্লাবের উদ্যোগে দিনাজপুর প্রেস ক্লাব মিলনায়তনে এই মিলাদ ও দোয়া’র আয়োজন করা হয় ।

মাওলানা আমিনুল ইসলাম মিলাদ ও দোয়া পরিচালনা করেন । এ সময় মিজানুর রহমান লুলু’র জীবনের নেক আমলের কথা উল্লেখ করে আল্লাহ দরবারে তার মাখফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয় ।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন , দিনাজপুর প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি নুরুল হুদা দুলাল , সাধারন সম্পাদক আবু সাঈদ আহমেদ কুমার , দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আটিষ্ট , সাধারন সম্পাদক শাহিন হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ জুয়েল , দিনাজপুর পৌর সভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ , দৈনিক আজকের প্রতিভার বার্তা সম্পাদক আব্দুর রহমান , দীপ্ত টিভি / দৈনিক মানবকন্ঠ’র দিনাজপুর প্রতিনিধি সুলতান মাহমুদ চৌধুরী , দৈনিক বাংলাদেশের আলোর দিনাজপুর প্রতিনিধি মনসুর রহমান , দৈনিক নবচেতনা’র দিনাজপুর প্রতিনিধি আব্দুস সাত্তার , দৈনিক সংগ্রামের দিনাজপুর প্রতিনিধি এ,টি,এম কামরুজ্জামান এছাড়াও স্থানীয় ব্যবসায়ী ও সর্ব স্থরের মুসুল্লিগন এই মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন ।

উল্লেখ , গত ১৩ জুন (রবিবার ) দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক তিস্ত’র সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান লুলু ঢাকার এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান । তার বয়স হয়েছিল ৭৪ বছর ।

Leave A Reply

Your email address will not be published.