Ultimate magazine theme for WordPress.

দিনাজপুরে ২৪ ঘন্টায় ৪৮৩ জন করোনা আক্রান্ত : ৩ জনের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুর সদর লকডাউনের পরেও আশঙ্কাজনক হারে বাড়ছে করোনা আক্রান্তের হার ও মৃত্যুর হার। গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৪৮৩ জন। এর মধ্যে দিনাজপুর সদর উপজেলায় ৩১৩জন। এছাড়াও একই সময়ে ৩ জনের মৃত্যু হয়েছে। জেলায় এই প্রথম একসাথে সর্বোচ্চ করোনা পজিটিভ হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে দিনাজপুরের সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ শাহ মোঃ এজাজ-উল হক প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় ১০০২ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষা শেষে ৪৮৩ জনের নমুনায় পজিটিভ পাওয়া যায়। যা জেলায় আক্রান্তের হার হিসেবে ৪৮ দশমিক ২০ শতাংশ। এর মধ্যে শুধুমাত্র দিনাজপুর সদর উপজেলায় ৩১৩ জন আক্রান্ত হয়েছেন। দিনাজপুর সদর উপজেলায় নমুনা পরীক্ষা করা হয় ৫১৫জনের। যা সদর উপজেলায় আক্রাশেন্তর হার হিসেবে দাড়িয়েছে ৬১ শতাংশে। এছাড়াও জেলার হাকিমপুরে ৪৮, বিরামপুরে ৪২, বোচাগঞ্জে ২০, পার্বতীপুরে ১৬, বীরগঞ্জে ১০, নবাবগঞ্জে ১০, চিরিরবন্দরে ৯, ফুলবাড়ীতে ৭, বিরলে ৫, খানসামায় ২ ও কাহারোল উপজেলায় ১ জন রয়েছেন।

এদিকে গত ২৪ ঘন্টায় করোনায় দিনাজপুর সদর উপজেলায় ৩জনের মৃত্যু হয়েছে। এরা হলেন- দিনাজপুর শহরের পাটুয়াপাড়ার আমজাদ হোসেন, নুলাইবাড়ী গ্রামের আক্কাস আলী ও উপজেলার আব্দুর রহমান।

Leave A Reply

Your email address will not be published.