Ultimate magazine theme for WordPress.

দিনাজপুরে সেনাবাহিনীর চিকিৎসা ও খাদ্য সহায়তা প্রদান

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুর সদরের রাজারামপুর বালিকা উ”চ বিদ্যালয় মাঠ থেকে বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের উদ্দ্যোগে করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া সহ¯্রাধিক দুঃস্থ , অসহায় , এতিম ও গরীব মানুষের মাঝে চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা প্রদান করেছেন সেনাবাহিনীর সদস্যরা ।

আজ শনিবার দুপুর ১২ টার দিকে চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর উত্তম শহীদ মাহবুব সেনাবাহিনীর ষ্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জামান পিএসসি ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রধান অতিথি বলেন, করোনা সংক্রমন প্রতিরোধে সেনাবাহিনী জেলার প্রতিটি উপজেলায় কাজ করে যাচ্ছে। পাশাপাশি আমরা সেনাবাহিনীর নিজস্ব উদ্দ্যোগে মানবিক সহায়তা হিসেবে বিনামুল্যে চিকিৎসা সেবা,ঔষধ সামগ্রী বিতরন এবং খাদ্য সামগ্রী দিয়ে আসছি।

এসময় তিনি আরো বলেন,করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর। লকডাউন কার্যকরের মাধ্যমে সংক্রমন কমিয়ে আনতে জনগনেরর সহযোগিতা কমানা করেন। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,জেলা সমন্বয়কারী ৩৬ বীর অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল ইমরান, ক্যাপ্টেন জাকারিয়া আল নির্ঝর, ৪ নং শেখপুরা ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম।

এদিকে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী প্রধানমন্ত্রী উপহার ( খাদ্যা সহায়তা ) দিনাজপুর জেলার, অটো চালক , নরসুন্দর , দিনমজুর সহ বিভিন্ন পেশা জীবী শিশু একাডেমিক অডিটোরিয়াম থেকে ৬ শতাধিক ব্যাক্তিদের মাঝে এই ত্রান সহায়তা অব্যাহত রেখেছেন ।

Leave A Reply

Your email address will not be published.