Ultimate magazine theme for WordPress.

দিনাজপুরে সিনোফার্মের ১০ হাজার ৮ শত ডোজ টিকা পৌছে গেছে , অগ্রাধিকারের ভিত্তিতে টিকা পাবে শিক্ষার্থীরা

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুরে চীন থেকে আসা সিনোফার্মের করোনা টিকা ১০ হাজার ৮ শত ডোজ ভ্যাকসিন কঠোর নিরাপত্তার মধ্যেই জেলা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌছে গেছে । সিনোফার্মের টিকা রাখা হয়েছে বিশেষ ব্যবস্থাপনায় ।

আজ শুক্রবার বিকাল ৩ টার দিকে দিনাজপুর সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস সিনোফার্মের টিকা প্রাপ্তির সংবাদ নিশ্চিত করে বলেন, গত বৃহস্পতিবার কঠোর নিরাপত্তার মধ্যেই ১০ হাজার ৮ শত ডোজ সিনোফার্মের টিকা গ্রহন করা হয়েছে ।

আগামী কাল শনিবার (১৯ জুন ) সকাল ৯ টার দিকে দিনাজপুর ২৫০ শর্য্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিট থেকে এই টিকা প্রয়োগের কার্যক্রম পুনরায় শুরু করা হবে । জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অগ্রাধিকারের ভিত্তিতে এ টিকা প্রয়োগ করা হবে ।

তিনি আরোও বলেন ,শনিবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রয়োগের মধ্য দিয়েই টিকা প্রয়োগের কার্যক্রম শুরু হবে । এছাড়াও দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় , দিনাজপুর সরকারি কলেজ , দিনাজপুর সরকারী মহিলা কলেজ , দিনাজপুর সরকারী সিটি কলেজসহ জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান ছাত্র-ছাত্রীদের অগ্রাধিকার ভিত্তিতে এই টিকা প্রাপ্তি হবেন । এ ছাড়াও সকল শিক্ষা প্রািতষ্ঠানের শিক্ষক , কর্মকর্তা কর্মচারীসহ সংশিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত সকলেই এই সিনোফার্মার টিকা গ্রহনের আওতায় আসবে ।

তিনি আরোও বলেন , এর আগে যে সকল ব্যাক্তিরা করোনা টিকা গ্রহনের জন্য অনলাইনের মাধ্যমে রেজিষ্ট্রেশন করেছেন তাড়াও এই সিনোফার্মের টিকা গ্রহন করতে পারবেন । তাদেরও কেউ এই টিকা প্রয়োগ করা হবে ।

Leave A Reply

Your email address will not be published.