Ultimate magazine theme for WordPress.

দিনাজপুরে সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে সেনাবাহিনী

(সুলতান মাহমুদ) দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুরে সরকার ঘোষিত সবাত্মক লকডাউন ষষ্ঠ দিনে কঠোর লকডাউন বাস্তবায়নে হার্ড লাইনে সেনাবাহিনী সদস্যরা । অপ্রয়োজনে শহরের বিভিন্ন পয়েন্ডে ঘুড়াঘুড়ি করছে ।

আজ বুধবার সকাল থেকে সেনাবাহিনী কঠোর অবস্থানে রয়েছে । তবে শহরের বেশির ভাগ দোকানপাট ব্যবসা বানিজ্য প্রতিষ্ঠান ও ছোট ছোট যানবাহন বন্ধ থাকলেও অটো রিকশা , ট্রাক, ট্রাক্টর, মোটর সাইকেল ও প্রাইভেট গাড়ীর রাস্তায় বের হচ্ছে । কেউ কেউ লকডাউন কেমন ভাবে পালিত হচ্ছে তা দেখার জন্য বের হয়েছে ।

দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বলেন জেলা প্রশাসকের কার্যালয় থেকে ১০ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ২৭ টি মামলা মাধ্যমে ১৪ হাজার ৭৬০ টাকা ও ১৩ টি উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের মাধ্যমে ৯০ টি মামলার মাধ্যমে ১ লক্ষ ২৯ হাজার ৪৬০ টাকা জরিমানা আদায় করা হয়েছে । এক দিনে ১২৭ টি মামলায় ১ লক্ণ ৩২ হাজার ৪৬০ টাকা জরিমানা আদায় করা হয়েছে ।

দিনাজপুর জেলায় গত ২৪ ঘন্টায় ৩১২ জনের করোনা নমুনা পরীক্ষা করা হয়েছে তার মধ্যে নতুন করে ৮১ করোনা শনাক্ত হয়েছে । করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ৩ জন মারা গেছে । জেলায় করোনা শনাক্তের হার ৩৫.৫৭ শতাংশ । জেলায় সর্বমোট করোনায় মৃত্যু বরন করেছেন ১৮৬ জন । জেলায় করোনা রোগী রয়েছে ২৭৩০ জন ।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.