Ultimate magazine theme for WordPress.

দিনাজপুরে বসতবাড়ী দখলে বাধা দিতেই বৃদ্ধের হাত ভেঙ্গে দিল প্রতিপক্ষরা

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুরে বসতবাড়ী বাড়ী জবর দখলে বাধা প্রধান করায় বৃদ্ধ বেলাল উদ্দীন (৬২) কে লাঠি দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা । গুরুতর আহত অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বৃদ্ধ বেলাল উদ্দীন । আহত বৃদ্ধ বেলাল উদ্দীন দিনাজপুর পৌর এলাকার গোবরা পাড়ার বাসিন্দা ।

আজ শুক্রবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে অর্থপেডিক ওয়ার্ডে হাতের ব্যাথায় কাতরানো অবস্থায় দেখা গেছে ।

মামলার এজাহার সুত্রে জানা গেছে গত ৬ই মে শহরের গোবরা পাড়ার রুবেল (৩১) , সালাম (৩৫) সেলিম (৩৩) ও তাদের পিতা কাশেম আলী (৫৫) সহ আরোও ৩/৪ জন একত্রিত হয়ে প্রতিবেশি রবিউল ইসলামের বসত বাড়ী জবর দখল করার জন্য বাড়ীতে প্রবেশ করে । বাড়ী দখল ও আসবাপত্র লুটপাটেল হওয়ার সংবাদ পাওয়ার পর রবিউল ইসলাম নিজ বাড়ীতে আসার পথে নিজ বাড়ীর সামনেই প্রতিপক্ষরা এগিয়ে এসে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে লাঠি ও লোহার রড দিয়ে পিটাতে থাকে । তার চিৎকারে বাড়ীর ভিতর থেকে রবিউল ইসলামের বৃদ্ধ পিতা বেলাল উদ্দীন এগিয়ে আসলে প্রতিপক্ষরা বৃদ্ধা বেলাল উদ্দীনকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয় । ছেলে ও বাবাকে পিটিয়ে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করে ।

বসত বাড়ী দখলে বাধা দেওয়ার ঘটনায় দিনাজপুর কোতয়ালী থানায় এজাহার দাখিল করলেও হামলাকারীরা এখনও বিভিন্ন ভাবে হুমকি ধামকি প্রদান করছে বলেও ভুক্তভুগি পরিবার অভিযোগ করছে । হামলাকারীরা এখনও বীরদর্পে বলে বেড়াচ্ছে যে একাকি পেলে আরোও পিটিয়ে মারা হবে ।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান , প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ গুরুতর আহত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে । এ ব্যাপারে এজাহার পেয়েছি পুলিশ প্রাথমিক তদন্ত শেষে মামলা ওজু করা হবে ।

Leave A Reply

Your email address will not be published.