Ultimate magazine theme for WordPress.

গ্যাস সিলিন্ডারে করে ২০ হাজার পিস ইয়াবা, তেলের ট্যাংকিতে গাঁজা

অনলাইন ডেস্ক


রাজধানীর যাত্রাবাড়ী ও খিলক্ষেত এলালাকায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা এবং গাঁজা জব্দ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগ। বুধবার উভয় এলাকা থেকে ৫ জনকে গ্রেপ্তার করা হয়।

খিলক্ষেত এলাকায় তেলের লরির ট্যাংকি করে ৫০ কেজি গাঁজার চালান আনার সময় খোকন মৃধা (২৬), মো. জনি খান (২৫) ও মো. হৃদয় শিকদার (২৪) নামের ৩ জনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া যাত্রাবাড়ী এলাকায় প্রাইভেট গাড়ির গ্যাস সিলিন্ডারে করে ২০ হাজার পিস ইয়াবা আনার সময় গাড়ির মালিক জাকির হোসেন (২৪) এবং তার সহযোগী রিগান খানকে (২৭) গ্রেপ্তার করে ডিবি।

এ প্রসঙ্গে বৃহস্পতিবার ঢাকা মহানগর গুলশান গোয়েন্দা বিভাগের পুলিশের উপ-কমিশনার মশিউর রহমান বলেন, তেল পরিবহনের লরির ট্যাংকের ভিতর থেকে থেকে ওই গাঁজা উদ্ধার করা হয়। তেলবাহী গাড়ির ভেতরে মাদক আছে এমন তথ্য থাকায় গাড়িটি তল্লাশীর জন্য থামায় গোয়েন্দারা। তল্লাশি চালালে তেলের চেম্বার থেকে বেরিয়ে আসতে থাকে গাজা বোঝাই বস্তা।

মশিউর রহমান বলেন, তেলের গাড়ি একটি স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান হওয়ায় পুলিশের নজর এরাতে সহজ ভাবে এরা। এর আগে সহজেই নজরদারি এড়িয়ে বহুবার রাজধানীতে মাদকের চালান এনেছে চক্রটি।

প্রাইভেট গাড়ির গ্যাস সিলিন্ডারে করে ইয়াবা আনা প্রসঙ্গে তিনি বলেন, গ্রেপ্তাররা দামি প্রাইভেট কারের সিলিন্ডারে বিশেষ কায়দায় টেকনাফ থেকে ইয়াবার চালান ঢাকায় নিয়ে আসার সময় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ডিবির এই কর্মকর্তা বলেন, অনিবন্ধিত ইনটেক দামি মডেলের গাড়িতে করে তারা প্রায়ই ইয়াবার বড় চালান রাজধানীতে নিয়ে আসতো। পলিথিনের মধ্যে মোরানো দেখে বোঝার উপায় নেই ভিতরে গ্যাস ছাড়া অন্য কিছু আছে।

এই মাদকের চোরাচালানে আর কেউ জড়িত কিনা সেসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ডিবির এই কর্মকর্তা।

Leave A Reply

Your email address will not be published.