Ultimate magazine theme for WordPress.

একজনকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ৭ জনের

কক্সবাজার প্রতিনিধি


কক্সবাজারের চকরিয়ায় মাইক্রোবাস পুকুরে পড়ে সাতজন মারা গেছেন। এতে ঘটনাস্থলে পাঁচজন এবং হাসপাতালে নেয়ার পর দুই শিশু মারা গেছে। আহত আরও কয়েকজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রোববার সকাল সোয়া ১০টার দিকে চকরিয়া পৌরসভার কমিশনার পাড়া অংশে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিনজন নারী, দুই শিশু ও দুজন পুরুষ রয়েছেন। তাৎক্ষণিকভাবে হতাহতের নাম-পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে উল্লেখ করেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এসআই মোশাররফ জানান, চট্টগ্রামমুখী মাইক্রোবাসটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া ভেন্ডীবাজার এলাকায় পৌঁছালে সড়কের পাশে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লাগে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশে খাদে পড়ে ডুবে যায়।

স্থানীয়রা দ্রুত এগিয়ে এসে গাড়িটি টেনে তোলার চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশ টিমও আসে ঘটনাস্থলে। কিন্তু গাড়ির দরজা-জানালা ভেতর থেকে বন্ধ থাকায় আটকেপড়াদের বের করতে বেগ পেতে হয়। অনেক চেষ্টায় তাদের বের করার পর পাঁচজনকে মৃত পাওয়া যায় এবং হাসপাতালে নেয়ার পর আরও দুই শিশুর মৃত্যু হয়।

Leave A Reply

Your email address will not be published.