Ultimate magazine theme for WordPress.

ঈদ উপহার নিয়ে তৃনমূল কর্মীদের বাড়িতে বাড়িতে উপজেলা চেয়ারম্যান

পঞ্চগড় প্রতিনিধি


ঈদ উল ফিতর উপলক্ষে তৃনমূল কর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে উপহার সামগ্রী পৌছে দিচ্ছেন পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম।

একই সাথে তিনি পঞ্চগড় সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি। ইফতারের পর ঘরে বসে না থেকে খোঁজ নিচ্ছেন ইউনিয়ন আওয়ামীলীগ কর্মীদের । এরপর উপহার সামগ্রী দিয়ে বাড়িতে পৌছে দিচ্ছেন তিনি। সেই সঙ্গে নগদ অর্থ সহায়তা দিয়ে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন আমিরুল ইসলাম। তৃনমূল আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ নেতা কর্মীদের বাড়িতে ঈদ উপহার দিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন তিনি। সদর উপজেলার নেতাকর্মীরা বলছে এই প্রথম একজন উপজেলা চেয়ারম্যান দলীয় নেতাকর্মীদের খোঁজ নিয়ে বাড়িতে গিয়ে উপহার সামগ্রী তুলে দিয়ে মানবিক চেয়ারম্যান হিসেবে কাজ করে যাচ্ছেন।

সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের রতœীবাড়ি এলাকার মুক্তিযোদ্ধা সন্তান ফারুক হাসান জানায় গত ২০ রমজান থেকে আমিরুল ইসলাম আওয়ামীলীগের তৃনমূল নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে উপহার সামগ্রী এবং নগদ অর্থ পৌছে দিচ্ছেন। সদর উপজেলার ১০টি ইউনিয়নের আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ কর্মীদের মাঝে গত পাঁচদিনে এ পর্যন্ত প্রায় তিনশতাধিক উপহার সামগ্রী পৌছে দিয়েছেন তিনি। উপহার সামগ্রী হিসেবে ঈদের পোশাকের সাথে চাল ডাল তেল চিনি সেমাই প্যাকেট করে বাড়িতে গিয়ে বিতরন করেছেন তিনি। এছাড়াও অসহায় দুস্থ্য ছাত্রলীগ যুবলীগ নেতা কর্মীদের ঈদ উপহারের পাশাপাশি নগদ অর্থও দেওয়া হচ্ছে। সদর উপজেলা ধাক্কামাড়া, গড়িনাবাড়ি, চাকলাহাট, হাড়িভাষা, মাগুড়া, কামাত কাজলদিঘী, অমরখানা, সাতমেরা, হাফিজাবাদ ও পঞ্চগড় সদর ইউনিয়নের নেতাকর্মীদের মাঝে এসব উপহার সামগ্রী বিতরন করা হয়।

পঞ্চগড় সদর উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ লায়ন বলেন আমার ইউনিয়ন যুবলীগের বেশ কিছু কর্মীদের ঈদ উপহার দিয়েছেন আমিরুল চাচা। করোনাকালীন এই দু:সময়ে তিনি ঈদ উপহার ও নগদ অর্থ সহায়তা নিয়ে রাতে বিরাতে নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে ঘুরে বেরিয়েছেন।

ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা জানায় একজন মানবিক উপজেলা চেয়ারম্যান হিসেবে এই ঈদে কাজ করে যাচ্ছেন উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম। হঠাৎ করে রাতে ঈদ উপহার নিয়ে বাড়িতে বাড়িতে উপহার নিয়ে হাজির হচ্ছেন। আমরা আমাদের সমস্যাগুলো সরাসরি তার সাথে শেয়ার করতে পারছি।

আগামি দিনে আওয়ামীলীগকে সুসংগঠিত করতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে তার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন মাগুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলম হোসেন।

উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম সাংবাদিকদের জানায় মুলত করোনাকালীন সময়ে তৃনমূল আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের নেতা কর্মীদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মানবিক দিক বিবেচনা করে এই উদ্যোগ নিয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চায় দেশের প্রতিটি মানুষের মুখে হাসি ফুটুক এই ঈদে। আওয়ামীলীগ ক্ষমতাসীন হলেও এই দলের অনেক তৃনমূল নেতাকর্মী এখনো অসহায় ও দুস্থ্য তাদের মুখে হাসি ফোটাতেই আমার সামান্য প্রচেস্টা ।

Leave A Reply

Your email address will not be published.