Ultimate magazine theme for WordPress.

ঈদুল আযহাকে সামনে রেখে মহাসড়কে ওসি মনিরুজ্জামানের সতর্কতা

অনলাইন প্রতিবেদক


কোরবানির পশুর পরিবহন ও ঈদুল আযহা উপলক্ষে ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়ক কাচঁপুর হাইওয়ে থানা পুলিশরা সতর্ক করছেন।

কাচঁপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান থানার সকল পুলিশের উদ্যোশে কোরবানির পশুর পরিবহন ও ঈদুল আযহাকে সামনে রেখে বিভিন্ন সর্তক অবলম্বন সর্ম্পকে মতবিনিময় করেন।

মহাসড়কে কোন প্রকার ঝামেলা, ছিনতাই , চুরি , মলমপাটি, অজ্ঞান পাট্টি, ডাকাতি, গামছা পাট্টি,সর্ম্পকে তৎপর ও সর্তক অবলম্বন করতে প্রত্যেক পুলিশ সদস্যদের মনোযোগ ও সজাগ থাকার জন্য পরামর্শ দেন।

ঈদ সামনে আসলেই এই ধরণের অপরাধ সংগঠিত হতে পারে, তার জন্য সকলকে তৎপর থাকতে হবে। ওসি মনিরুজ্জামান বলেন ,কাচঁপুর মোড়, মদনপুর, নয়াপুর ,মোগড়াপাড় ও মেঘনা আমাদের হাইওয়ে থানার পুলিশ মহাসড়কে সর্বখন দায়িত্ব ও কর্তব্য পালনে অনড় রয়েছে।

কাচঁপুর হাইওয়ে পুলিশ ঈদকে সামনে রেখে বিভিন্ন পয়েন্ট নজরদারী রাখবে। কোন প্রকার অপরাধ করতে দেওয়া হবে না এবং কেউ অপরাধ করলে তাকে ছাড় দেওয়া হবে না। তিনি আরো বলেন, স্বাস্থ্যবিধি মেনে করোনা কালীন সময়ে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। দায়িত্ব কর্তব্য পালনে কোন প্রকার অনীহা ও অবহেলা করতে দেওয়া হচ্ছে না।

কেউ অসাধু অবলম্বন করলে তাকে উপরস্থ কর্মকর্তার সাথে যোগাযোগ করে তাকে আইনি ব্যবস্থা তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহন করা হবে। তিনি আরো জানান, থ্রি হুইলার , সিএনজি, ব্যাটারি চালিত অটোরিক্সা ও অবৈধ যানবাহন মহাসড়কে উঠতে দেওয়া হচ্ছে না । উঠলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। যারা অবৈধ ভাবে মহাসড়কে গাড়ী চলাচল করছে তাদের কে জরিমানার আওতায় আনা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.