Ultimate magazine theme for WordPress.

আবু ত্ব-হা আদনানকে উদ্ধারের সর্বোচ্চ চেষ্টা চলছে পুলিশ অনুসন্ধান করছে : স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের কথা আমরা শুনেছি। সে কোথায় কীভাবে আছে, পুলিশ অনুসন্ধান করছে। তাকে উদ্ধারের সর্বোচ্চ চেষ্টা চলছে। আমরা অবশ্যই এর ক্লু উদ্ধার করব।

বুধবার গাজীপুরের কালিয়াকৈরে সফিপুর আনসার ভিডিপি একাডেমিতে ২১তম ব্যাচ (পুরুষ) নবীন ও ব্যাটালিয়ান আনসারদের ৬ মাসের মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচ-কাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, আবু ত্ব-হা গত ১০ জুন বৃহস্পতিবার দিবাগত রাত থেকে নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ করেছে তার পরিবার।পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

বার ও রিসোর্টে আইন-শৃঙ্খলার অবনতি সম্পর্কে তিনি বলেন, বার ও রিসোর্ট যাই হোক আইশৃঙ্খলার অবনতি হলেই সেখানে ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, সংক্রামক সংক্রান্ত আইনের বিষয়টা স্বাস্থ্য মন্ত্রণালয়ের। স্বাস্থ্য মন্ত্রণালয় যেভাবে নির্দেশনা দেন, আমাদের আইনশৃঙ্খলা বাহিনী পুলিশ-বিজিবি, আনসার সেভাবেই দায়িত্ব পালন করছে।

এর আগে মন্ত্রী সোয়া ১০টায় প্রশিক্ষণ একাডেমির ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে পৌঁছালে, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দিন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান বিপি, ওএসপি, এনডিসি ও পিএসসি অভ্যর্থনা জানান।

পরে মন্ত্রী একটি খোলা গাড়িতে কুচকাওয়াজ পরিদর্শন করেন। পরে প্রশিক্ষণার্থীদের উদ্যেশে বক্তব্য দেন। এ সময় তিনি আনসারদের দেশের আইনশৃঙ্খলায় পুলিশের পাশাপাশি দায়িত্ব পালন করার জন্য প্রসংশা করেন।

Leave A Reply

Your email address will not be published.